মেশিন নিয়ে এসেছি বাড়িতে আর বিয়ে করার ইচ্ছে নেই -শ্রাবন্তী (ভিডিও)

: সিরাজগঞ্জের রায়গঞ্জে বিয়ের দাবীতে হবু স্বামীর বাড়িতে অনশন করছে প্রেমিকা। আজ শনিবার সকাল ৯ টার ঘটনা। হবু স্বামী সেনা সদস্য প্রেমিক ইনজামুল হক আপেল (২৬) উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের লক্ষী বিষ্ণুপ্রসাদ গ্রামের সাবেক ইউপি সদস্য আরিফুল ইসলাম এর ছেলে। অনশনকারী তরুণী শ্যামনাই গ্রামের সাবেক ইউপি সদস্য ফরিদা বেগমের মেয়ে সুমা খাতুন (২৪)।

জানা যায়, প্রেমিক প্রেমিকা আত্মীয়তার সুবাদে উভয়ের বাড়িতে যাতায়াতের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারের সবার অজান্তে চলতে থাকে তাদের গভীর প্রেম। শুধু তাই নয়, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মাঝে মধ্যেই দুজন বিভিন্ন আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে থাকতেন বলে অভিযোগ উঠেছে। প্রেমিকা সুমা জানায়,হবু স্বামী ইনজামুল হক আমাকে বিয়ে করবে বলে তার বাড়িতে আসতে বলায় আমি চলে এসেছি।

আমি আসার পর সে পলাতক হওয়ায় তার মা-বাবা সহ পরিবারের অন্যান্যরা আমাকে ব্যাপক মারপিট করে তাড়িয়ে দেয়ার চেষ্টা করেন। সে প্রতারণা করে আমার নারী জীবনের অপুরনীয় ক্ষতি করেছে। বিয়ে না হওয়া পর্যন্ত আমি অনশন করেই যাব। এ বিষয়ে রায়গঞ্জ থানার (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ।অভিযোগ অনুসারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।