বিয়ের ৩ মাস পর স্ত্রীকে গলাকেটে হত্যা, নেপথ্যে পরকীয়া

নোয়াখালীর কবিরহাটে রূপালি বেগম (২০) নামে এক নববধূকে গলাকেটে হত্যা করেছেন স্বামী।

শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রূপালি উপজেলার কবিরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মনির চৌকিদারের বাড়ির সিরাজ মিয়ার মেয়ে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে গৃহবধূর স্বামী ইউসুফ নবী রুবেলকে (২৬) আটক করেছে পুলিশ।

জানা গেছে, তিন মাস আগে পারিবারিকভাবে রুবেলের সাথে বিয়ে হয় রূপালী বেগমের। কিছুদিন আগে থেকেই পরকীয়ার জের ধরে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দেখা দেয়। পরকীয়ার জেরে শনিবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতণ্ডা দেখা দেয়। একপর্যায়ে রুবেল তার স্ত্রীকে গায়ের ওড়না দিয়ে হাত-পা বেঁধে ফল কাটার ছুরি দিয়ে গলাকেটে হত্যা করেন। পরে তার মায়ের চিৎকারে বাড়ির লোকজন এসে রুবেলকে আটক করে। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে রুবেলকে আটক করে এবং হত্যায় ব্যবহৃত ছুরিটি জব্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরকীয়ার ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ভাসুর রফিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।