প্রবাসী ভাইয়েরা সাবধান: পরকীয়া প্রেম করে ধরা পড়লে এমন টা হতে পারে

প্রতিটি সংসারেই প্রথম প্রহম খুব ভাল যায়। স্বামী-স্ত্রী খুবু কাছের থাকেন খুব ভাল থাকেন। কিন্তু কেন যেনো হটাৎ করেই সব ধীরের ধীরের মুষড়ে যায়। স্বামী কেমন যেন দূরে দূরে থাকছেন। বাড়ি ফিরছেন দেরি করে। এবার স্ত্রী ইদানিং খুব অন্য ধরণের আচরণ করছেন।

বাড়ির বাইরে থাকছেন বেশি বেশি। ফোনটাও সারাদিন ব্যস্ত পাচ্ছেন – এসব সমস্যা অনেক দম্পতির হয়ে থাকে যার মানেই হলো ‘পরকীয়া’।দাম্পত্য জীবনে অশান্তির একটি অন্যতম কারণ হচ্ছে এই পরকীয়া। এই পরকীয়ার জন্য অনেকের সংসার পর্যন্ত ভেঙে যায়। পরকীয়া মানে হচ্ছে, বিয়ের পরেও অন্যের সাথে অবৈধ মেলামেশা করা, প্রেম করা। এমন ধরণের কোন সম্পর্ক স্থাপন করা ও সেটি টিকিয়ে রাখা যা কিনা জায়েজ নয়।

তবে এবার আপনার পরকীয়ায় সাহায্য করতে এসে গেল অ্যাপ। নতুন এই অ্যাপ ‘সুইচ’ এর সাহায্যে একই স্মার্টফোনে এক সঙ্গে ৫টি নম্বর ব্যবহার করা যাবে।
এই অ্যাপের কো ফাউন্ডার ও সিইও ক্রিস মাইকেল জানান, অ্যাপটি লঞ্চ করার সময়ই পরকীয়া ও ফ্লার্টিং-এর কথা মাথায় রাখা হয়েছিল। এর সাহায্যে কল বা টেক্সট করার সময় ৫টি নম্বরের থেকে একটা বিশেষ নম্বর বেছে নেয়া যাবে।

ক্রিস আরও জানান, অনলাইন ডেটিংয়েও দারুণ সাহায্য করবে সুইচ অ্যাপ। এর সাহায্য অনলাইন অ্যাক্টিভিটির ক্ষেত্রে ব্যক্তিগত নম্বর গোপন রেখে অন্য নম্বর ব্যবহার করা যাবে। ফলে একাধিক বিজনেস চালিয়ে নিতে কাজে আসবে সুইচ।