পর্নস্টার মিয়া খলিফার আহত্মহ’ত্যা

সাবেক নাম্বার ওয়ান পর্নস্টার মিয়া খলিফা আত্মহত্যা করেছেন! সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ট্যুইটারে ছড়িয়ে পড়ে এমনই খবর। কিন্তু বাস্তবে লেবানিজ-আমেরিকান তারকাকে নিয়ে ছড়ানো সেই খবরটি একেবারেই ভুয়া।

ভক্তদের সঙ্গে মাইক্রো ব্লগিং সাইটে চ্যাট করার সময় স্বয়ং মিয়ারই চোখে পড়ে সেই ভুয়া ট্যুইট। লেখা, ‘শকিং! মিয়া খলিফা আত্মঘাতী হয়েছেন।’ এর পরই পাল্টা ট্যুইট করেন মিয়া। মজা করে তিনি লেখেন, ‘দয়া করে এটা ভেবো না যে, কোনও বন্ধু শোকবার্তা পাঠাচ্ছে না। তার কোনও ট্র্যাক রাখছি না।’

সম্প্রতি টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন মিয়া খলিফা। সেখানে তিনি দেখিয়েছেন, নাক নিয়ে কত কেরামতি করা যায়, তার নানা ধরন। তিনি বলেন, ‘১৫ বছর ধরে এমনটা ভাবছিলাম। অবশেষে পারলাম।’চলতি মাসেই বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল মিয়ার। কিন্তু বিশ্বব্যাপী করোনা মহামারীর কারণে অনির্দিষ্টকালের জন্য পেছাতে হয়েছে সেই বিয়ে। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানিয়েছিলেন সাবেক পর্নস্টার।

গত বছরের মার্চে মিয়াকে প্রোপোজ করেন সুইডিশ শেফ রবার্ট স্যান্ডবার্গ। এক বছর জমিয়ে প্রেমপর্ব চলার পর এ বছর জুনে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু করোনায় অন্য সবকিছুর মতো থমকে আছে মিয়ার সংসার পাতার স্বপ্নও।