প্রে’মের প্রস্তাবে রা’জি না হওয়ায় ছাত্রের মুখে এ’সি’ড দিল ছা’ত্রী!(দেখুন ভিডিও)

জামালপুর পৌরসভা’র রশিদপুর গ্রামে প্রে’মের প্র’স্তাবে রাজি না হওয়ায় এক কলেজছাত্রকে এ’সি’ড মে’রে’ছে এক ছা’ত্রী। আ’হ’ত ওই ছাত্রের নাম মাহমুদুল হাসান মা’রুফ।

এসিডে তার মুখম’ণ্ডল ও কাঁ’ধ ঝ’ল’সে গেছে। তাকে শুক্রবার (১৬ মা’র্চ) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘ’টনা ঘ’টে। পু’লিশ ওই ছা’ত্রী ভাবনা আক্তার রিয়া ও তার মা হাসি বেগম সুজেদাকে আট’ক করেছে।

পু’লিশ ও পরিবার সূত্রে জানা যায়, রশিদপুর গ্রামের আ’হ’ত মাহমুদুল হাসান মা’রুফ জামালপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে ইলেকট্রনিকস টেকনোলজির প্রথম বর্ষের ছাত্র।

‘একই গ্রামের বাসিন্দা ও ঝাউগড়া বঙ্গবন্ধু কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছা’ত্রী ভাবনা আক্তার রিয়া মাহমুদুল হাসান মা’রুফকে প্রে’মের প্রস্তাব দিয়ে আসছিল।

কিন্তু মা’রুফ তাতে সা’ড়া দেয়নি। এর মধ্যে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মা’রুফ তার বন্ধু সাইফুলকে নিয়ে রিয়ার বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল।

এ সময় রিয়া মা’রুফকে বাড়ির ভেতরে বৈ’দ্যুতিক লাইনের ত্রু’টি ঠিক করে দিতে বলে। মা’রুফ দিনের বেলা এসে ঠিক করে দেবে বলে চলে যাচ্ছিল। এ সময় আ’ক’স্মি’ক মা’রুফের মুখে এ’সি’ড ছু’ড়ে মা’রে রিয়া।